তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

গৌরীপুরে ইউপি মেম্বারের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে ইউপি মেম্বার মোস্তাকীম মিয়ার (৩৫) ওপর সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে এলাকাবাসী। বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে গৌরীপুর পৌর শহরে বিক্ষোভ মিছিল শেষে গৌরীপুর প্রেসক্লাব প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে লোহার রড দিয়ে পিঠিয়ে মোস্তাকীম মিয়ার দু’টি পা ও ডান হাত ভেঙ্গে দেয় প্রতিপক্ষ ইউপি সদস্য স্বপন মিয়া (৩৩) গংরা। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নে বাসাবাড়ি রেলস্টেশন সংলগ্ন এলাকায় এ নির্মম সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। আহত মোস্তাকীম বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশংকাজনক।

এদিকে ওই সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িত স্বপন মিয়া ও শাহেদ আলীসহ ৮ জনকে আসামী করে মোস্তাকীমের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে ৮ ডিসেম্বর গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার আসামী স্বপন মেম্বারের বাবা সাহেদ আলীকে কে এরমধ্যে পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানান গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন।

স্থানীয় লোকজন জানান, মো. মোস্তাকীম মিয়া এ উপজেলার বোকাইনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্রতিপক্ষ হামলাকারী স্বপন মিয়া একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য। তাদের দু’জনে মাঝে আধিপত্য বিস্তার নিয়ে ও পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ঘটনারদিন মোস্তাকীম মিয়ার ওপর সন্ত্রাসী হামলা চালায় উল্লেখিত স্বপন মিয়া গংরা।

স্থানীয় আবুল বাশার জানান, উল্লেখিত স্বপন মিয়া ও শাহেদ আলীর বিরুদ্ধে সন্ত্রাসী  এবং অসামাজিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে আদালতে ১১টি মামলা চলমান রয়েছে। স্বপন ও শাহেদ বাহিনীর অত্যাচারে বর্তমানে এলাকাবাসী অতিষ্ট।

গৌরীপুর বোকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব মোস্তাকীমের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার পূর্বক বিচারের আওতায় আনার দাবি করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই