তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক কুলাঙ্গার ছেলের হাতে মা খুন,আটক কুলাঙ্গার

ভালুকায় এক কুলাঙ্গার ছেলের হাতে মা খুন,আটক কুলাঙ্গার
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
ভালুকা উপজেলার কাশর গ্রামে ছেলেকে জমি লিখে না দেয়ায় বৃদ্ধা মাকে জবাই করে হত্যা করেছে এক কুলাঙ্গার ছেলে। ঘটনার পর ঘাতক কুলাঙ্গার ছেলেকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনটি ঘটেছে বৃহস্পতিবার সকালে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, উপজেলার কাশর গ্রামে আঃ জব্বার ৭মাস পূর্বে মারাযান। তাঁর ছেলে মোস্তফা ওরফে মুস্তু ভবঘোরে থাকায় আঃ জব্বার তার নাতি মোস্তফার ছেলে আব্দুর রহিমের নামে ১৪শতক জমি লিখে দিয়ে যান। সে জমি তার নামে লিখে দেয়ার জন্য মোস্তফা তার বৃদ্ধা মা মরিয়ম বেগমকে (৮০) বিভিন্ন সময় চাপ দিতো। ঘটনার সময় বাড়ি উঠানে মরিয়ম বেগম কাথা গায়ে দিয়ে ঘুমানোর সময় মোস্তফা তাঁর মাকে দা দিয়ে জবাই করে হত্যা করে পূনঃরায় কাথা দিয়ে ঢেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।এ সময় স্থানীয় লোকজন খোঁজ পেয়ে ডুবালিয়াপাড়া এলাকা থেকে ঘাতক মোস্তফাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ও ঘাতক মোস্তফাকে থানায় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার (ওসি)জানান, আটককৃত মোস্তফা তার মাকে হত্যা করার বিষয়টি আমাদের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলায় আরও কেউকে আসামী করলে তাদের কেউ  গ্রেফতার করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই