তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩,নৌকার কর্মী সভায় নেতা-কর্মীদের ঢল

ময়মনসিংহ-৩ আসনে নৌকার প্রার্থীর নির্বাচনী কর্মী সভায় নেতা-কর্মীদের ঢল
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে গৌরীপুর মুক্ত মঞ্চের মাঠে এক বিশাল নির্বাচনী কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় ৬ হাজার নেতা-কর্মী স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

নৌকার মাঝি নাজিম উদ্দিন আহমদের আহবানে ও উপজেলা আওয়ামীলীগের সহযোগীতায় উক্ত কর্মী সভা সফল করতে এদিন দুপুর থেকে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে দলীয় নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে জমায়েত হতে থাকে মুক্ত মঞ্চের মাঠে। বিকেল ৩ টার আগেই মাঠে সমাগম ঘটে প্রায় ৬ হাজার নেতা-কর্মীর। পরে শুরু হয় আলোচনা সভা।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিনের আহাম্মদের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফের যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য দেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, উপদেষ্টা অধ্যাপক ডা. মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ কদ্দুছ, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, যুব বিষয়ক সম্পাদক রেজাউল করিম বাদল, সদস্য নিলুফার আনজুম পপি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভুষণ দাস, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, জেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি এডভোকেট নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ রহুল আমিন, সত্যেন্দ্র নাথ দাস, যুগ্ন সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ খান সেলভী, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, তথ্য ও গবেষনা সম্পাদক এডভোকেট জসীম উদ্দিন আহাম্মদ, কৃষি বিষয়ক সম্পাদক মো. হাফিজ উদ্দিন, আ.লীগ ও নেত্রী চলচ্চিত্র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল হাসিম, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুস সামাদ, জয় বাংলা ফোরামের আহবায়ক সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম হবি, কেন্দ্রিয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, উপজেলা যুবলীগের সভাপতি মো. সানাউল হক, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কামাল হোসেন, যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক এমএম জিল্লুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুকতাদির খান তুষার প্রমুখ। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই