তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হত্যা মামলায় ৫জনকে আসামী

ভালুকায় হত্যা মামলায় ৫জনকে আসামী
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
ভালুকায় ছেলের হাতে মা খুনের ঘটনায় বৃহস্পতিবার বিকালে নিহতের ছোট ছেলে জালাল উদ্দিন বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

থানা সূত্রে জানাযায়,বৃহস্পতিবার সকালে উপজেলার কাশর ডুবালিয়াপাড়া এলাকায় জমি সংক্রান্ত জের ধরে ছেলে মোস্তফা ওরফে মুস্তু দা দিয়ে তাঁর মাকে জবাই করে হত্যা করে। এ ঘটনায় নিহতের ছোট ছেলে জালাল উদ্দিন বাদী হয়ে ঘাতক মোস্তফা ওরফে মুস্তু(৪৭),তাঁর বড় স্ত্রী মিলন(৪০),জাফর আহম্মেদ (৫২), জাফরের ছোট ভাই রিপন(৩২) ও মোফজ্জল হোসেন(৩৮)কে আসামী করে একটি মামলা করেন। এ ঘটনায় মুস্তুকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়।

এ ঘটনার পর বৃহস্পতিবার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী (গফরগাঁও সার্কেল) ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ সময় তিনি নিহতের পরিবার ও উপস্থিত শত শত উৎস্যুক জনতাকে প্রকৃত খুনীদের বিচারের আওতায় আনার আশ্বাস দিলে উপস্থিত জনতা খুনিদের ফাঁসি চাই,ফাঁসি চাই বলে স্লোগান দিতে থাকেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই