তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এমপি প্রার্থীদের গণসংযোগ অব্যাহত

ভালুকায় এমপি প্রার্থীদের গণসংযোগ অব্যাহত
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
শুক্রবার সারা দিন উপজেলার বিভিন্ন এলাকায় ময়মনসিংহ ১৫৬, ভালুকা-১১ আসনের বিভিন্ন দলের প্রার্থীরা গণ সংযোগ, লিফলেট বিতরণ,উঠান বৈঠক ও সমন্বয় সভার আয়োজন করে।

আ’লীগের প্রার্থী কাজিম উদ্দিন আহম্মেদ ধনু (নৌকা)সারা দিন ব্যাপী হবিরবাড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণ সংযোগ,লিফলেট বিতরণ ও বিকেলে কাশর বাজারে এক আলোচনা সভার আয়োজন করেন। এ সময় তাঁর সাথে ছিলেন,ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,জুলহাস উদ্দিন মাস্টার,তোফায়েল আহম্মেদ বাচ্চু, ইঞ্জিনিয়ার মহি উদ্দিন,আবুল কালাম আজাদ ও হাজী বেলাল ফকির প্রমুখ।

সকালে বিএনপির প্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু (ধানের শীষ) তাঁর নিজ বাসায় স্থানীয় ২৩দলীয় ঐক্যজোটের নেতৃবৃন্দদের নিয়ে এক নির্বাচনী সমন্বয় সভার আয়োজন করেন।এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন আহম্মেদ,উপজেলা ইসলামী ঐক্য জোটের সভাপতি মাওঃ মামুন-অর-রশিদ,রুহুন আমীন মাসুদ,জামায়াত নেতা ফজলুল হক পাঠান,আব্দুর রশিদ, মোবাশ্যারুল ইসলাম সবুজ,ফরিদ আহম্মেদ সরকার ও রুহুল আমীন।

এ ছাড়াও জাকির পার্টির কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমা আক্তার (গোলাপ ফুল) ভালুকা ইউনিয়নের আশকা এলাকায়  উঠান বৈঠক ও গণ সংযোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই