তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নির্বাচন গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষনের উদ্বোধন

রাণীনগরে নির্বাচন গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষনের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
একাদশ সংসদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার জেলার রাণীনগর উপজেলার রাণীনগর মহিলা কলেজ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষনের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো: নুর-উর-রহমান।

রাণীনগর উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মো: মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো:রাশিদুল হক, জেলা নির্বাচন কর্মকর্তা মো: শাহিনুর রহমান প্রামানিক, রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো: আল মামুন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: রুহুল আমীন প্রমূখ।

প্রশিক্ষনে রাণীনগর উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের ৫২জন প্রিজাইডিং অফিসার, ২৭৯জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৫৫৬ জন পোলিং অফিসার অংশ গ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই