তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

গৌরীপুরে শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্জ্বলন
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে।  উপজেলা নির্বাহী অফিসার ও  মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার ফারহানা করিমের নেতৃত্বে শুক্রবার শালীহর বধ্য ভূমিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচী পালন করা হয়।

এতে অংশগ্রহন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মদ আবুল মনসুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সানাউল হক, গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলমগীর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, আবুল কালাম আজাদ, মজিবুর রহমান, আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কামাল হোসেন, যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, সদস্য ইসরাত আরা রানু প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই