তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে ৮ পিচ স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক

বেনাপোল সীমান্তে ৮ পিচ স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় ৮শ’ গ্রাম  ওজনের ৮টি স্বর্ণে বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (১৪ ডিসেম্বর ) বিকাল ৫ টায় বেনাপোল সীমান্তের রাজাপুর এলাকা থেকে  এই স্বর্ণের বারসহ পাচারকারীকে আটক করে বিজিবি। আটকরা হলেন, বেনাপোলের বালুন্ডা গ্রামের আনিসুরের ছেলে রনি আক্তার বাবু (৩০) ও আমলা গ্রামের আমিরুল ইসলামের ছেলে এয়াকুব আলী (২৮)।

বিজিবি জানায়, গোপন খবরের ভিত্তিতে তারা জানতে পারে বেনাপোল সীমান্ত দিয়ে সোনার একটি বড় চালান ভারতে পাচার হবে। পরে বিজিবি সদস্যরা সীমান্তে নজরদারী বৃদ্ধি করে। এক পর্যায়ে পাচারকারীরা দুটি মটরসাইকেল  চালিয়ে সীমান্ত এলাকার দিকে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশী করে ৮ পিচ  স্বর্ণের বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার মুল্য ৪০ লাখ টাকা।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক ইমরান উল্লাহ সরকার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পাচারকারীদের বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। #




 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই