তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নৌকার পক্ষে ভোট প্রার্থনায় যুবলীগ টিম

রাণীনগরে নৌকার পক্ষে ভোট প্রার্থনায় যুবলীগ টিম
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
সারা দেশের ন্যায় নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পুরোদমে বাজতে শুরু করেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ডামাডোল। দম ফেলার ফুরসত নেই প্রার্থী ও দলীয় অঙ্গসংগঠনের কর্মীদের। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সকল ভেদাভেদ ও দ্বন্দ্ব ভুলে গিয়ে হাতে হাত রেখে ঐক্যবদ্ধভাবে ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করছে উপজেলা যুবলীগের কর্মী টিম।

আবারো সকল সাম্প্রদায়িকতা ও বাধাকে জয় করে আগামী নির্বাচনে বিপুল ভোটে উন্নয়নের  প্রতিক নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। প্রতিদিন নৌকার পক্ষে ভোট প্রার্থনা করার লক্ষে উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে সাধারন মানুষদের মাঝে বিগত দশ বছরে আ’লীগ সরকারের উন্নয়নের কথা বলা ও সংক্ষিপ্ত তালিকা সম্বলিত লিফলেট বিতরন করছে এই টিম। ভোটারদের সামনে তারা রাণীনগর ও আত্রাই উপজেলায় বর্তমান সংসদ সদস্যের নেতৃত্বে কি কি উন্নয়ন হয়েছে এবং আগামীতে আর কি কি উন্নয়ন করা হবে তা তুলে ধরছেন। এরই ধারাবাহিকতায় শনিবার উপজেলার প্রত্যন্ত এলাকা একডালা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে যুবলীগের এই টিম।

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে ৩য় বারের মতো নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য ইসরাফিল আলম। এই আসনে পুনরায় ইসরাফিল আলমকে নৌকার বিজয় মালা পড়ানোর লক্ষে দিন-রাত উপজেলা যুবলীগের এই টিম কাজ করে যাচ্ছেন। এই টিমের প্রধান হিসেবে নেতৃত্ব দিচ্ছেন যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন, আখেরুজ্জামান উজ্জ্বল, যুগ্ম সাধারন সম্পাদক ময়নুল হক ভুট্টু, মিল্টন খন্দকার, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, সদস্য রনজিত সাহা প্রমুখ। এছাড়াও উপজেলা যুবলীগের ৮টি ইউনিয়ন পর্যায়ের যুবলীগ টিম নৌকার পক্ষে দিন-রাত ভোট প্রার্থনা করে যাচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই