তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি অফিসে হামলা-ভাংচুর,আহত ৫ জন

নান্দাইলে বিএনপি অফিসে হামলা-ভাংচুর,আহত ৫ জন
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র দুটি অফিসে দূর্বৃত্তরা শুক্রবার দিবাগত রাতে হামলা চালিয়ে অফিসের আসবাবপত্র ভাংচুর করে। এতে ৩ জন গুরুতর আহত সহ কমপক্ষে আরও দশজন আহত হয়।

জানাযায়, শুক্রবার রাত সাড়ে ৯ঘটিকার দিকে নান্দাইল উপজেলার ঝালুয়া বাজার ও জামতলা বাজার বিএনপি’র দলীয় অফিসে আচমকা হামলা চালায় এ হামলাকারীরা। ঐসময় অফিসে অবস্থানকালীন সাভার গ্রামের সুমন মিয়া, জিয়া, ওয়াহিদ ও সবুজ মিয়া প্রতি পক্ষের অতর্কিত হামলায় আহত হয়। এতে অফিসের চেয়ার, টেবিল, ব্যাঞ্চ ভাংচুর করে এবং বিএনপি’র মনোনীত প্রার্থী সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা খুররম খানঁ চৌধুরীর ধানের শীষের পোস্টার ছিড়ে ফেলে। আহতরা নান্দাইল সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিএনপি অফিসে চা সরবরাহকারী সবুজ মিয়াকেও বেধরক মারপিট করে হামলাকারীরা। ঘটনাটি শুক্রবার রাত সাড়ে ৯ ঘটিকার দিকে ঘটেছে তা স্বীকার করলেও কে বা কাহারা করেছে তা বলতে নারাজ স্থানীয় লোকজন/প্রত্যক্ষদর্শীরা।

ঐদিকে আহত সুমন ও ওয়াহিদ মিয়া জানান, অজ্ঞাত সন্ত্রাসীরা আমাদের উপর হামলা চালায় এবং নান্দাইলে কোন ধরনের বিএনপি’র অফিস থাকবে না বলে হুমকি দেয়। এ বিষয়ে বিএনপি’র মনোনীত প্রার্থী খুররম খান চৌধুরী জানান,বিএনপি দলীয় অফিসে হামলা-ভাংচুর করে জনগণের রায়কে বদলানো যাবে না। বিষয়টি প্রশাসনকে অবহিত করা হয়েছে। জনগণ ৩০শে ডিসেম্বর তা প্রমাণ করে দিবে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা জানান, আমরা পরস্পর মাধ্যম বিষয়টি জানতে পেরেছি। তবে লিখিতভাবে কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই