তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় বিএনপির ৩৩ জনের নামে মামলা,আটক-৭

শার্শায় বিএনপির ৩৩ জনের নামে নাশকতার মামলা,আটক-৭
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
যশোরের শার্শায় বিএনপির ৩৩ জন নেতা-কর্মীর নামে একটি নাশকতার মামলা দায়ের ও মামলায় ৭ জন আটক দেখিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে ৬ টি ককটেল, ১৫ টি পাথর, ১৩ টি বাঁশের লাঠি উদ্ধার করে বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো, ডিহি গ্রামের আহসান উল্লাহ  ছেলে ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুস সামাদ খাঁন সামু, দক্ষিণ বুরুজ বাগান গ্রামের মৃত নুর আলীর ছেলে নজরুল ইসলাম, পোতাপাড়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে জুলফিকর আলী জুলু, বাগুড়ী গ্রামের  মৃত আমির আলীর ছেলে আনিচুর রহমান মন্টু, রামচন্দ্রপুর গ্রামের আমানত এর ছেলে রুবেল হোসেন, পশ্চিম কোটা গ্রামের মুক্তার আলীর ছেলে মোমিনুর রহমান ও আনারুল ইসলামকে  আটক করে পুলিশ।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শনিবার সকালে নাশকতার করার লক্ষে কিছু নাশকতাকারী নাভারন বাজার সরকারী গোডাউন সামনে জড়ো হচ্ছে। এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে ৭ জন নাশকতাকারীকে আটক করা হয়। বাকীরা পালিয়ে যায় এবং ঘটনাস্থল থেকে ৬ টি ককটেল, ১৫ টি পাথর, ১৩ টি বাঁশের লাঠি জব্দ করা হয়। আটকৃতদের নামে মামলা করে বিকালে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই