তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ট্রাকের নিচে চাপা পড়ে ইউপি সচিবের মৃত্যু

গৌরীপুরে ট্রাকের নিচে চাপা পড়ে ইউপি সচিবের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ট্রাকের নিচে চাপা পড়ে সহনাটি ইউপি সচিব খোরশেদ আলমের (৫৫) মৃত্যু ঘটে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেল ৪টায় এ উপজেলার কলতাপাড়া বাজারে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

সহনাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান এ বিষয়ে নিশ্চিত করে জানান, ঘটনারদিন খোরশেদ আলম ইউনিয়ন পরিষদের কাজ শেষে মটর সাইকেল যোগে ময়মনসিংহের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় কলতাপাড়া বাজার এলাকায় বিপরীত থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়ে তিনি মারাত্মক আহত হন। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান। খোরশেদ আলমের বাড়ি ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের সালিয়া গ্রামে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করে থানায় আনা হয়েছে। চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই