তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এডুকোর উদ্যোগে বিজ্ঞান মেলা ও বিতর্ক প্রতিযোগিতা

ভালুকায় এডুকোর উদ্যোগে বিজ্ঞান মেলা ও বিতর্ক প্রতিযোগিতা
[ভালুকা ডট কম : ১৯ ডিসেম্বর]
ভালুকা উপজেলায় এডুকো উদ্যোগে বিজ্ঞান মেলা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিতর্ক প্রতিযোগিতা হয়েছে।বুধবার দুপুরে এডুকো বিদ্যালয় ধলিয়ার মাঠে বিজ্ঞান মেলা ও  শিশু শিক্ষার উন্নয়নে,প্রাথমিক বিদ্যালয়ের ভূমিকাই যথেষ্ঠ এই বিষয়ের উপর এডুকো বিদ্যালয় আখালিয়া ও এডুকো বিদ্যালয় গাংগাটিয়ার মধ্যে ওই বিতর্ক প্রতিযোগিতা হয়।

বিতর্ক প্রতিযোগিতার আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপত্বি করেন ধীতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম। প্রধান অতিথির বক্তব্য দেন ভালুকা ট্রাফিক পুলিশের পরিদর্শক কাজী আসাদ।বিশেষ অতিথির বক্তব্য দেন এডোকেশনাল স্পেশালিষ্ট এডুকো গোলাম কিবরিয়া,এডুকো ধলিয়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কাউসার আহম্মেদ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন এডুকো অপারেশন ভালুকার কো-অডিনেটর আমনিুল ইসলাম।

এডুকো অপারেশন ভালুকার কো-অডিনেটর আমনিুল ইসলাম জানান, ভালুকা উপজেলায় এডুকোর নয়টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিতর্ক প্রতিযোগিতা ও প্রতিটি বিদ্যালয়ের পক্ষ থেকে মেলায় একটি করে স্টল রয়েছে ।বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় এডুকো বিদ্যালয় আখালিয়া। রানার আপ হয় এডুকো বিদ্যালয় গাংগাটিয়া। শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হয় পক্ষ দলের দল নেতা  এডুকো বিদ্যালয় আখালিয়ার চতুর্থ শ্রেণির ছাত্রী মিনা আক্তার। এডুকো বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকেরা বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই