তারিখ : ১৯ জানুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে রাতোয়াল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাণীনগরে ঐতিহ্যবাহী রাতোয়াল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ ডিসেম্বর]
গ্রামীণ ঐতিহ্যবাহী ফুটবল খেলাকে জনপ্রিয় করার লক্ষে নওগাঁর রাণীনগর উপজেলার ঐতিহ্যবাহী রাতোয়াল গ্রামে প্রতি বছরের ন্যায় রাতোয়াল গ্রামবাসীর উদ্যোগে রাতোয়াল ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাতোয়ালের ঐতিহ্যবাহী খেলার মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন রাতোয়াল গ্রামের খেলাপ্রেমী মো: আলমগীর আলম। কালীগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান কেসি আমিনুল ইসলাম বাচ্চু চৌধুরীর সভাপতিত্বে ও এম জাহিদ নেওয়াজের সঞ্চালনায় টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন কালিগ্রাম ইউপি আ’লীগের সভাপতি আজিজার রহমান, কালীগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা গোলাম, স্থানীয় ইউপি সদস্য কেসি হাফিজাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফাইনাল খেলায় নওগাঁর সোনালী দিন যুব সংঘ ৪-০ গোলে রাণীনগর উপজেলার ঘোলাপুকুর কিংস রাইডার দলকে হারিয়ে বিজয়ী হয়। গত নভেম্বর মাসের ১৪ তারিখে টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহণ করে। গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে খেলা দেখার জন্য হাজার হাজার ফুটবল প্রেমিরা মাঠে উপস্থিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই