তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঐক্যফ্রন্ড প্রার্থীর নির্বাচনী কর্মী সভায় বঙ্গবীর

পুলিশের জোরে কেউ জয়ী হয়নি,পরাজিতই হয়েছে
ভালুকায় ঐক্যফ্রন্ড প্রার্থীর নির্বাচনী কর্মী সভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী
[ভালুকা ডট কম : ২১ ডিসেম্বর]
পুলিশের জোরে কেউ জয়ী হয়নি,পরাজিতই হয়েছে। এ দেশের স্বাধীনতা এসেছে গণতন্ত্রের জন্য। এবারের ধানের শীষ ডা.কামালের ধানের শীষ,এবারের ধানের শীষ ঐক্যফ্রন্ডের ধানের শীষ,ধানের শীষ মার্কা গণতন্ত্র রক্ষার মার্কা। আগামী ৩০তারিখ নির্বাচনের দিন ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে গণতন্ত্রকে রক্ষা করুন। ধানের শীষে ভোট দিয়ে নমরুদ, ফেরাউনদের দেশ থেকে বিদায় করুন।

শুক্রবার বিকালে ময়নসিংহের ভালুকা উপজেলা ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়ার আকালিয়া বিট অফিস সংলগ্ন মাঠে ভালুকার ঐক্যফ্রন্ডের প্রার্থী ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুর নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষক-শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এ কথা গুলো বলেন ।

ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ও ঐক্যফ্রন্ড প্রার্থী ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুর সভাপতিত্বে এ ছাড়াও কর্মী সভায় বক্তব্য রাখেন,সখিপুর উপজেলা বিএনপির সভাপতি হাবিবুর রহমান হাবি,সাবেক সংসদ সদস্য নূর জাহান ইয়াছমিন  বুলবুল,জেলা  বিএনপির যুগ্ন সম্পাদক মোর্শেদ আলম,উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ হামিদ কারী,বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার,আবুল কালাম  আজাদ,সাবেক ইউপি চেয়ারম্যান সারোয়ার জাহান এমরান,মনিরুজ্জামান মনির ও উসমান গণি মল্লিক মাখন।

ঐক্যফ্রন্ড নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী আরো বলেন, এ বাংলার মানুষের গণতন্ত্র টিকিয়ে রাখতে এবার ধানের শীষ প্রতীক নিয়েছি। জেল জুলুমকে ভয় পাবেন না, জেলখানা মানুষের জন্য। স্বৈরাচার ও জুলুম কারীর যদি পতন না হতো তাহলে এখনো ইয়াহিয়া ও আইয়ুব খানরা টিকে থাকতো। ভোট রক্ষার কথা বলে তিনি আরও বলেন,আমার পকেটের টাকা ও ঘরের স্ত্রীকে কেউ নিতে দিতো ? তাহলে ভোট কেন অন্যকে নিতে দিবেন? তাই বলি আপনার ভোট আপনাকেই রক্ষা করতে হবে। কেউ যদি ভোট লুট করতে আসে তাহলে তাঁদেরক দাঁত ভাঙ্গা জবাব দিয়ে দিবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই