তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকার পক্ষে ছিদ্দিকিয়া মোজাহিদ কমিটির গণসংযোগ

ভালুকায় নৌকার পক্ষে ছিদ্দিকিয়া মোজাহিদ কমিটির গণসংযোগ
[ভালুকা ডট কম : ২৩ ডিসেম্বর]
ময়মনসিংহ-১১ ভালুকা আসনে নৌকার প্রার্থী আলহাজ কাজিম উদ্দিন আহামেদ ধনুর পক্ষে মানিকগঞ্জ দরবার শরিফের সিদ্দিকিয়া মোজাহিদ কমিটি ও যুবমোজাহিদ কমিটির ভালুকা উপজেলা শাখার উদ্যেগে হবিরবাড়ী ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেছেন।

মানিকগঞ্জ দরবার শরিফের খাদেম মোঃ রাজু আহাম্মেদের সমন্বয়ে ২২ডিসেম্বর রোববার সকাল থেকে দিনব্যাপি ভালুকা উপজেলা শাখার সিদ্দিকিয়া মোজাহিদ কমিটির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও ভালুকা উপজেলা যুবমোজাহিদ কমিটির সভাপতি ও হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ মাহাবুবুল আলমের নেতৃতে কয়েক হাজার সিদ্দিকিয়া দরবারের ভক্তগণ উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও, আওলাতলি, কাঁশর বাজার, গৌরিপুর, কাশঁর চৌরাস্তা, ঝালপাজা,মাসটারবাড়ীসহ বিভিন্ন ওর্য়াডে গণসংযোগে অংশ নেয়।

এর আগে গত কয়েকদিন যাবৎ সিদ্দিকিয়া মোজাহিদ কমিটির ভক্তগণ নৌকার পক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রচারণা চালিয়েছেন। এ সময় মুক্তিযুদ্ধের পক্ষের প্রার্থী আওয়ামীলীগ মনোনীত আলহাজ কাজিম উদ্দিন আহামেদ ধনুকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য ভোটারদের আহব্বান জানান।

গণসংযোগে অংশগ্রহণকারী অন্যান্যরা হলেন মাওঃ জালাল উদ্দিন, হবিরবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, আলহাজ্ব মোঃ মাইন উদ্দিন, আলহাজ্ব আব্দুল হাই  (মেলেটারি), আলহাজ্ব  আক্তার হোসেন, মোঃ ইসমাইল হোসেন  (মেকার) প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই