তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আনন্দ মুখর পরিবেশে শুভ বড়দিন পালিত

গৌরীপুরে আনন্দ মুখর পরিবেশে শুভ বড়দিন পালিত
[ভালুকা ডট কম : ২৫ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় মঙ্গলবার (২৫ ডিসেম্বর) ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে যীশু খ্রিস্টের জন্মদিন এবং খ্রিস্টান ধম্বালম্বীদের বড় উৎসব শুভ বড়দিন পালিত হয়েছে। এদিবসটিকে কেন্দ্র করে ওই দিন গৌরীপুর উপজেলার ৯টি গীর্জায় বাইবেল পাঠ, বিশেষ প্রার্থনার পাশাপাশি খ্রিস্ট বাড়িতে বাড়িতে আয়োজন করা হয় নানা আচার-অনুষ্ঠানের। এছাড়া আলোকসজ্জা, কেক কাটা, প্রীতিভোজ ও শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে দিনটিকে উদযাপন করে খ্রিস্টান সম্প্রদায়ের স্থানীয় ১২শ মানুষ।

ওইদিন গৌরীপুর পৌরসভার পশ্চিম ভালুকা এলাকায় উপজেলা কেন্দ্রিয় ব্যাপটিষ্ট চার্চে বড়দিন উপলক্ষে ধর্মীয় গ্রন্থ পাঠ, পৃথিবীতে যীশু খ্রিস্টের আগমন সম্পর্কে প্রচার, কেক কাটা ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। প্রচারে অংশগ্রহন করেন এ ব্যাপটিষ্ট চার্চের সভাপতি পাষ্টার ডাঃ জজ বিশপ, সহসভাপতি মিকায়েল বিশপ, ইউলিয়াম বিশপ চক্রবর্তী ও মহিলা প্রতিনিধি মিসেস রুমা বিশপ। গৌরীপুর উপজেলায় বড়দিন উদযাপনে সার্বিক দায়িত্বে ছিলেন বাংলাদেশ ব্যাপটিষ্ট চার্চ পূর্ব ময়মনসিংহ জেলা হ্যালো শীপের সিনিয়র সহ-সভাপতি হিউবার্ড চক্রবর্তী।

হিউবার্ট চক্রবর্তী জানান, সত্য, সুন্দর, কল্যাণ ও মানবতার জয় ঘোষনা করতে এ দিনে জন্ম গ্রহন করেছিলেন যিশু খ্রিস্ট। তাই দেশের অগ্রগতি, শান্তি ও সম্প্রীতির জন্য এই দিনে বিশেষ প্রার্থনা করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই