তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এটিএন বাংলার বেনাপোল প্রতিনিধি দূর্বত্তদের হামলায় গুরুতর আহত

এটিএন বাংলার বেনাপোল প্রতিনিধি আহম্মাদ আলী শাহিন দূর্বত্তদের হামলায় গুরুতর আহত
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
যশোরের শার্শায় এটিএন বাংলার বেনাপোল প্রতিনিধি সাংবাদিক আহম্মাদ আলী শাহিন (৪৪) দূর্বত্তদের হামলায় গুরুতর আহত হয়েছে। সে শার্শা উপজেলার নাভারন সাতক্ষীরা মোড়ের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ও এটিএন বাংলা টিভি চ্যানেলের বেনাপোল প্রতিনিধি। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তী করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় নাভারন মোড়ে নিজ বাড়ীর গেটের সামনে সাংবাদিক আহম্মাদ আলী শাহিন দাঁড়িয়ে ছিল। এসময় পিছন দিক থেকে ৬/৭ জনের একদল দূর্বত্ত হামলা চালিয়ে এলোপাথাড়ি ভাবে লোহার রড ও হকস্টিক দিয়ে পিটাতে থাকে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টহল দিতে থাকা বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করে। পরে ওই রাতেই তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোরে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়।

শার্শা থানার ওসি তদন্ত শেখ তাসমিম আলম জানান, ঘটনা শোনার সাথে সাথে হাসপাতালে ছুটে যায় এবং চিকিৎসার খোঁজখবর নেই। হামলাকারী দুর্বৃত্তদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই