তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আলোর দিশারী প্রি-ক্যাডেট একাডেমী’র উদ্বোধন

নান্দাইলে আলোর দিশারী প্রি-ক্যাডেট একাডেমী’র উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নে ধরগাঁও গ্রামে শুক্রবার (২৮শে ডিসেম্বর) আলোর দিশারী প্রি-ক্যাডেট একাডেমি নামে একটি নতুন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

আচারঁগাও ইউপি সদস্য মো. এনায়েত হোসেন এনা’র সভাপতিত্বে ও ডাঃ শাহজাহান ফকিরের উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি এনামুল হক বাবুল, বিশেষ অতিথি বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক এবি সিদ্দিক খসরু, নান্দাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, আশার আলো কিন্ডার গার্টেন এর প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক মো. মঞ্জুরুল হক মঞ্জু, ডা. মানিক মিয়া, আলোর দিশারী প্রি-ক্যাডেট একাডেমী’র প্রধান শিক্ষক মাও. বিল্লাল হোসাইন প্রমুখ।

অত্র প্রি-ক্যাডেট একাডেমী’র পরিচালক সাংবাদিক মো. রমজান আলীর পরিচালনায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ উপস্থিত ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বছরের বই বিতরণ করেন। এসময় ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই