তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকাকে চাদাঁ মুক্ত ঘোষনা দিলেন নবনির্বাচিত সংসদ ধনু

ভালুকাকে চাদাঁ মুক্ত ঘোষনা দিলেন নবনির্বাচিত সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
ভালুকা উপজেলার সকল বাস, ট্রাক, মাইক্রো, প্রাইভেটকার, লেগুনা, অটোটেম্পু ষ্ট্যান্ড থেকে কোন প্রকার জিপি (চাঁদা) নেওয়া যাবে না বলে হুশিয়ারি করে দেন বাস, ট্রাক, মাইক্রো, প্রাইভেটকার, লেগুনা, অটোটেম্পুর মালিক, শ্রমিক ও চালকদের।  

মঙ্গলবার দুপুরে বাসষ্ট্যান্ড স্মৃতি সৌধ চত্তরে বাস, ট্রাক, মাইক্রো, প্রাইভেটকার, লেগুনা, অটোটেম্পুর মালিক, শ্রমিক ও চালকদের উদ্যেশে ভালুকা উপজেলাকে চাঁদা মুক্ত ঘোষণা করেছেন ১৫৬ ময়মনসিংহ-১১ ভালুকা আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু। তিনি বলেন কেউ কোন প্রকার চাঁদা বাজি করলে আমাকে অথবা উপজেলা নির্বাহি অফিসার, ওসিকে জানাবেন, তা কঠোর হস্তে দমন করা হবে।

এসময় অন্যন্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, ছাত্রলীগের সহ সভাপতি মহি উদ্দিন মাহি, সাংগঠনিক সম্পাদক আহাম্মেদ উল্যাহ খান মিদুল ও নূরে আলম ছিদ্দিকী স্বপনসহ বাস, ট্রাক, মাইক্রো, প্রাইভেটকার, লেগুনা, অটোটেম্পুর মালিক, শ্রমিক ও চালকগণ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই