তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বই উৎসব

গৌরীপুরে বই উৎসব
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে সারাদেশের ন্যায় মঙ্গলবার (১ জানুয়ারী) সকল প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে উৎসবমুখর পরিবেশে বই বিতরন উৎসব পালিত হয়েছে। ওইদিন বেলা সাড়ে ১১টায় গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বই বিতরন উৎসবের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।

বিদ্যালয়ের এসএমসি কমিটির সভাপতি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষন দাসের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক রফিকুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. সানাউল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মো. কামাল হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস প্রমুখ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল আলম জানান, এ উপজেলার ৩৮টি মাধ্যমিক স্কুলে শিক্ষার্থীর মাঝে বিনামুল্যের ৩ লক্ষ ৬৯ হাজার ১০ টি বই ও ১৭ টি মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য ৬৪ হাজার ৬২০ টি বই একযোগে বিতরন করা হয়েছে।উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম খান জানান, এ উপজেলায় সরকারি প্রাথমিক স্কুলের সংখ্যা হচ্ছে ১৭৮টি ও কেজি স্কুল রয়েছে ৯০টি। সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে বই বিতরন করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই