তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনে হ্যাট্টিক করলেন ইসরাফিল আলম

নওগাঁ-৬ আসনে হ্যাট্টিক করলেন আওয়ামীলীগের ইসরাফিল আলম
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
সুষ্ঠু, সুন্দর, শান্তিপূর্ন ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেলো একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে হ্যাট্টিক বিজয়ী হয়েছেন বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি মো: ইসরাফিল আলম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে ৪ বারের মনোনয়ন পেয়ে টানা ৩য় বারের মতো বিপুল ব্যবধানে এমপি নির্বাচিত হয়েছেন। গত রোববার রাতে আত্রাই ও রাণীনগর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সহকারী রিটার্নিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন। এ আসনে ১০৪টি ভোট কেন্দ্রে মো: ইসরাফিল আলম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৯০ হাজার ৪২৯টি ভোট অপরদিকে তার নিকটতম প্রার্থী বিএনপির সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবীর ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬হাজার ১৫৪টি ভোট।

এদিকে এই আসনে শান্তির বাহক ইসরাফিল আলম টানা ৩য় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় দুই উপজেলার সর্বস্তরের মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। আ’লীগ সরকারের অধিনে গত ১০ বছর এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত অশান্ত এলাকায় বর্তমানে শান্তির সুবাতাস বইছে। আগামীতেও ইসলাফিল আলম তার চৌকস নেতৃত্বের মাধ্যমে এই ধারা অব্যাহত রাখবেন বলে আশা এই আসনের শান্তিকামী মানুষের।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই