তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সরকারী জমিতে পৌর কর্মচারীর অবৈধ ঘর নির্মাণ

ভালুকায় সরকারী জমিতে পৌর কর্মচারীর অবৈধ ঘর নির্মাণ,ভেঙ্গে দিল প্রশাসন
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
ভালুকা উপজেলায় সরকারী খাস জমি অবৈধ ভাবে দখল করে ঘর নির্মাণ করেছিলেন পৌরসভার এককর্মচারী। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে ঘরটি ভেঙ্গে দেয়া হয়।

জানাযায়,মানুষ যখন  একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মহাব্যাস্ত তখন ভালুকা পৌরসভার কর্মচারী (বাজার আদায়কারী) মোঃ লোকমান ভালুকা সাব রেজিস্ট্রি অফিসের সামনে ভালুকা মৌজার ১নং খাস খতিয়ানের এস,এ ৫৯নং দাগের ফাঁকা জমিতে রাতের আঁধারে অবৈধ ভাবে পাথরের পিলার দিয়ে ঘর নির্মাণ শুরু করেন।এক পর্যায়ে এই বিষয়ে অবগত হন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল। সরকারী জায়গায় ঘর নির্মাণের বিষয়টি তিনি অবগত করেন ভালুকা পৌর কর্তৃপক্ষকে। এর পর ইউএনও মাসুদ কামাল তার কার্যালয়ে লোকমানকে উপস্থিত হতে বলেন। সবশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে আজ বিকেলে ভালুকা সদর নায়েব অফিসের লোকজন গিয়ে নির্মাণাধীন ওই  ঘরটি ভেঙ্গে দেন।

লোকমান সরকারী জমিতে ঘর নির্মাণের বিষয়টি অস্বীকার করে বলেন, বাবু নামে এক প্রতিবন্ধী ঘরটি নির্মাণ করে ছিল। নায়েব অফিসের লোকজন ও আমি ঘরটি ভেঙ্গে দিয়েছি।ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল বলেন, লোকমান সরকারী জমিতে ঘর নির্মাণ শুরু করেছিল। বিষয়টি জানার পর ঘরটি ভেঙ্গে সরকারী জমির দখল অবমুক্ত করার জন্য সদরের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই