তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশি হাজী নিজাম

ভালুকা উপজেলা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশি হাজী নিজাম  
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রামের কৃতি সন্তান আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাজী নিজাম উদ্দিন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান। ইতি মধ্যে মনোনয়ন প্রত্যাশি হয়ে নেতা কর্মীদের সাথে মতবিনীময় ও উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ শুরু করেছেন।

জানা যায়, হাজী নিজাম উদ্দিন ছাত্র জীবন থেকে ছাত্রলীগ, যুবলীগ ও বর্তমানে উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের আ’লীগের সভাপতি হিসাবে দায়ীত্ব পালন করে আসছেন এবং মুক্তিযোদ্ধে তাঁর সক্রিয় অবদান রয়েছে। তিনি ইউনিয়ন পরিষদ মেম্বার ও ২বার চেয়ারম্যান হিসাবে ইউনিয়ন পরিষদের দায়িত্ব সুনামের সাথে পালন করেন। ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত প্রার্থী হিসাবে প্রতিদ্বন্ধিতা করেন। তিনি বিএনপি জামাত সরকারের আমলে ব্যাপক নির্যাতনের স্বীকার হন। তখন হাজী নিজাম উদ্দিনের বাড়ি ঘরে হামলা ভাংচুর ও উপজেলা পরিষদের ভিতরে মোটর সাইকেল ভাংচুর করেন বিএনপি জামাত সরকারের নেতা কর্মীরা।

হাজী নিজাম উদ্দিন জানান, মমতাময়ী মা জননেত্রী প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীদের নিয়ে মাননীয় প্রধান মন্ত্রির ভিশন-২০৪১ সফল করার লক্ষে কাজ করে যাচ্ছি। আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয় দিলে নির্বাচিত হয়ে ভালুকাকে ডিজিটাল উপজেলা হিসাবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।#       



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই