তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিস্ফোরণে দুই মিল শ্রমিক দগ্ধ

ভালুকায় বিস্ফোরণে দুই মিল শ্রমিক দগ্ধ
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
ভালুকা উপজেলার একটি ব্যাটারী ফ্যাক্টরিতে কেমিক্যোলের ড্রাম বিস্ফোরণে দুই শ্রমিক দগ্ধ হয়ে আহত হয়েছে। দুই শ্রমিককে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার ডোবালিয়া পাড়ার জং লিয়াং আং ব্যাটারী কোস্পানিতে।

জানা যায়, কেমিক্যালের একটি মুখ বন্ধ ড্রাম কাটার সময় ড্রামটি বিস্ফোরিত হয়ে দুই শ্রমিক অগ্নি দগ্ধ হয় এ শ্রমিকের পা বিচ্ছিন্ন হয়ে যায়। অগ্নি দগ্ধ শ্রমিকরা হলেন, ময়মনসিংহ জেলার তারাকান্দ উপজেলার মালিডাঙ্গা গ্রামের মোশারফ হোসেনের ছেলে হাসানুর রহমান (১৯), ও নেত্রকোণা জেলার আবু বক্কর ছিদ্দিকের ছেলে রুবেল মিয়া (৩১) । তাদেরকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্র ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই