তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি-আরিফ সা. সম্পাদক-লিটন

গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি-আরিফ সা. সম্পাদক-লিটন
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি পদে আরিফ আহমেদ (৭১ টিভি) ও সাধারণ সম্পাদক পদে পুনরায় জহিরুল হুদা লিটন (দৈনিক জনতার কন্ঠস্বর) নির্বাচিত হয়েছেন। বুধবার (৯ জানুয়ারী) এ সংগঠনের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়। এতে সম্মানীত উপদেষ্টা পদে নির্বাচিত হয়েছেন সংগঠনের সাবেক সভাপতি মজিবুর রহমান, মোতালেব বিন আয়েত ও মহসীন মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য লুৎফর রহমান খোকন, ঝিন্টু দেবনাথ, সাবেক সভাপতি রায়হান উদ্দিন সরকার, সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান খান আবু সাঈদ, একেএম মাসুদুল আমীন মাসুদ, রিয়াজ আহম্মেদ, পিযুষ রায় গণেষ, রফিকুল হাসান আজমী মিথুন প্রমুখ।

নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. সানাউল হক, গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার, গৌরীপুর সাংবাদিক ঐক্যফোরামের সভাপতি বেগ ফারুক আহম্মেদ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাপ্তাহিক রাজ গৌরীপুর পত্রিকার সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাপ্তাহিক গৌরীপুর বার্তার নির্বাহী সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মশিউর রহমান কাউসারসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই