তারিখ : ১৯ জানুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা উপজেলা প্রশাসনের মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত

শার্শা উপজেলা প্রশাসনের মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
শার্শা উপজেলা প্রশাসনের উদ্যোগে সার্বিক আইনশৃঙ্খলা বিষয় ও উন্নয়নের সমন্বয় মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় শার্শা উপজেলা প্রশাসন ভবনের সভাকক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর-১ শার্শা আসনের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন।  অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকতা পুলক কুমার মন্ডল, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এম মশিউর রহমান, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস প্রমূখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ট, সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে হওয়ায় শার্শা উপজেলার সকল কর্মকর্তা, ভোটার ও সাংবাদিকদের ধন্যবাদ জানান। তিনি বলেন আগামী পাঁচ বছর এই আসনে নজির বিহীন উন্নয়ন করার চেষ্টা করা হবে। এই কাজের জন্য তিনি প্রশাসনের সকল কর্মকতাদের সহযোগীতা চান।

তিনি আরো বলেন, মনে রাখবেন একটি শব্দ মানুষের জীবনকে বদলে দিতে পারে, সেটি হলো শিক্ষা, শান্তি, সংস্কৃতি ও উন্নয়ন। এজন্য সরকারের উন্নয়ন কার্যক্রমের প্রতিটি ক্ষেত্রে স্বচ্ছতার মাধ্যমে আপনাদেরকে জবাবদিহি করতে হবে। প্রধান অতিথি শার্শা উপজেলার সকল সরকারী দপ্তরকে ১০০ দিনের উন্নয়নের কর্মপরিকল্পনা করার পরামর্শ দেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই