তারিখ : ২০ মার্চ ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় এমপি ধনু

বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় বর্তমান সরকারের লক্ষ
ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় এমপি ধনু
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ভালুকা থেকে নব নির্বাচিত  জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু বলেছেন, বঙ্গবন্ধুর মূল লক্ষ খুদা দারিদ্র মুক্ত সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা প্রতিষ্ঠা করে জাতীর অর্থনৈতিক মুক্তি অর্জন করা। কিন্তু ৭৫ এ বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যদের হত্যার মাধ্যমে পাকিস্থানী ধ্যান ধারনার সরকার  সামরিক শাষন দিয়ে সেই লক্ষ সম্পূর্ন ভাবে বাধাগ্রস্থ করে। তিনি বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই লক্ষ অর্জনে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

তিনি আরও বলেন, সরকারের এই লক্ষ বাস্তবায়নের মাধ্যমে সোনার বাংলা প্রতিষ্ঠা করা সম্ভব। ভালুকায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ চত্বরে আজ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে উপজেলা আ’লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

উপজেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এড: শওকত আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, আ’লীগ নেতা নজরুল ইসলাম মানিক, সহ-দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান, ভালুকা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মাষ্টার, ঢাকা দক্ষিণ মহানগর আ’লীগ সদস্য সাজেদা বেগম, জাতীয় শ্রমীকলীগ ভালুকা আঞ্চলীক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদিকুর রহমান তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, সেচ্ছা সেবকলীগ সভাপতি আব্দুর জলিল, সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন শিবলী, কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মোহন, সাধারণ সম্পাদক  আতিকুল ইসলাম জাকারিয়া, ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব। সভা পরিচালনা করেন উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই