তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় খেলা নিয়ে সংঘর্ষ অন্তঃস্বত্বাসহ ৫জন আহত

ভালুকায় খেলা নিয়ে সংঘর্ষ অন্তঃস্বত্বাসহ ৫জন আহত
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ভালুকায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে অন্তঃস্বত্বাসহ উভয় পক্ষের ৫জন আহত হয়েছেন। আহতদের ৩জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘেটেছে শুক্রবার সকাল সাড়ে ৮টায় উপজেলার নিশিন্দা গ্রামে।

ঘটনার সময় ছুটির দিনে নিশিন্দা এলাকার এগ্রো এশিয়া কোম্পানির খোলা জায়গায়  এক্সপেরিয়ান্স মিলের শ্রমিকরা ক্রিকেট খেল ছিলো। এ সময় স্থানীয় মফিজুলের ছেলে হোসেন আলী তাঁদের সাথে খেলতে চায়। কিন্তু শ্রমিকরা তাঁকে খেলায় অংশ গ্রহণ করতে দেয়নি। এ সময় উভয় পক্ষে মাঝে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে শ্রমিকরা হোসেন আলী(৩০)এর উপর হামলা করলে তাঁকে উদ্ধার করা জন্য তাঁর পিতা মফিজুল ইসলাম(৬০),হোসেনের অন্তঃস্বত্বা স্ত্রী জেসমিন আক্তার(২৫),ভাই হাছান আলী(২৮) ও অপর পক্ষের মাসুদ(১৮)আহত হয়।

আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর, মফিজুল,জেসমিন ও মাসুদকে ময়মনসিংহ মেডিক্যালে(মমেক) প্রেরণ করা হয়। এ ঘটনায় উভয়পক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আহত মফিজুল ইসলাম জানান, মিলের শ্রমিকরা খেলা নিয়ে আমার ছেলের উপর হামলা করলে আমরা তাঁকে উদ্ধার করতে গেলে তাদের হামলায় আমার বাম কুনুইয়ের হাড় ভেঙ্গে গেছে।

আহত মাসুদের পিতা সাইফুল ইসলাম জানান,খেলার মাঝে চাঁদা চাইলে চাঁদা না দেয়ায় মফিজুল তাঁর ছেলেদের নিয়ে হামলা করে, এতে আমার ছেলের বাম আঙ্গুলের তরজনি আঙ্গুলের মাথা কামর দিয়ে ছিঁড়ে নিয়ে গেছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান,এ ঘটনায় থানায় কোনো অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই