তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত

ভালুকায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত,পিতা আহত
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ভালুকায় ঘরের সামনে প্রস্রাব করাকে কেন্দ্র করে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই রউফ মিয়া(১৮) নিহত ও ছেলেকে বাঁচাতে এসে পিতা আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে। ঘটনাটি নিশ্চত করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার।

নিহতের সৎ মা সুরজান জানান,বৃহস্পতিবার রাতে বড় ভাই ধনুর ঘরের পাশে ছোট ভাই রউফ মিয়া প্রস্রাব করে। এ নিয়ে শুক্রবার সকালে ধনুর সাথে রউফের কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে কাঠের লাঠি দিয়ে ধনু তার ছোট ভাই রউফকে মারধর করে। এ সময় পিতা তমিজ উদ্দিন (৬০) ছেলে রক্ষা করতে এসে লাঠির আঘাতে আহত হন। দুপুর ১২টার দিকে রউফ অসুস্থ হয়ে পড়লে ধনু লোকজন নিয়ে তাঁকে ভালুকা উপজেলা কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর সংবাদ শুনে ধনু হাসপাতাল থেকে পালিয়ে যায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান,পারিবারিক কলহের কারণে ছোট ভাইকে বড় ভাই কাঠের লাঠি দিয়ে আঘাতে ছোট ভাই মারাযান। হাসপাতালে লাশ রেখে বড় ভাই পালিয়ে গেছে।জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডা.নাঈমা জানান,মাথায় আঘাত জনিত কারণে মস্তিস্কের রক্ত ক্ষরণে তিনি মারা যেতে পারেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই