তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন,আটক-১

ভালুকায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন,আটক-১
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ভালুকা উপজেলার ভালুকা ইউনিয়নের নিশাইগঞ্জ গ্রামে শুক্রবার বিকেলে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। ঘটনাটি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার।

জানাযায়, উপজেলার ভালুকা ইউনিয়নের নিশাইগঞ্জ গ্রামে মৃত হেকমত আলীর বড় ছেলে আব্দুল মালেক(৫৫) ও ছোট ছেলে আজিম উদ্দিন(৪৫) মাঝে ৪শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। মাস খানেক পূর্বে আজিম উদ্দিন বাড়িতে একটি নতুন ঘর নির্মাণ করে। এতে ক্ষোব্ধ হয়ে বড় ভাই মালেক ছোট ভাই  আজিম উদ্দিনের বাড়ির রাস্তা বন্ধ করে দেয়। এ নিয়ে সকাল থেকেই দুই ভাইয়ের পরিবারের মাঝে ঝগড়া চলে আসছিল।

শুক্রবার জমির বিরোধ আপস মিমাংসার জন্য স্থানীয় ভাবে বসার কথা ছিল। বিকেলে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকটির এক পর্যায়ে আজিম উদ্দিন বড় ভাই আব্দুল মালেকের মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথিমধ্যে মারা যান। মালেক নিহত হওয়ার সংবাদ বাড়িতে পৌঁছলে স্থানীয় গ্রামবাসী আজিম উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডা.নাঈমা জানান,মাথায় আঘাত জনিত কারণে আব্দুল মালেকের মৃত্যু হয়েছে। =ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান,পারিবারিক কলহ ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খুনের ঘটনা ঘটেছে। ঘাতক আজিম উদ্দিনকে আটক করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই