তারিখ : ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী আটক

গফরগাঁওয়ে পৃথক অভিযানে ২৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
গফরগাঁওয়ে জেলা ডিবির পুলিশের পৃথক অভিযানে ৫লিটার চোলাই মদ ও ২৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে আটককৃত মাদক ব্যবসায়ীদের ময়মনসিংহ জেল হাজতে পাঁঠানো হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ গত বৃহস্পতিবার বিকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা উত্তরপাড়া গ্রামে ইয়াবা বিক্রির সময় বাবুল মিয়া (৩৫) কে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ২৫ পিস ইয়াবা উদ্ধার করে। সে পার্শ্ববর্তী ভালুকা উপজেলার দীতপুর গ্রামের হালিমুদ্দিনের ছেলে।

অপরদিকে বিকালে পৌরশহরে শিবগঞ্জস্থ রেলক্রসিং এলাকায় থেকে ষোলহাসিয়া গ্রামের হাবিব মিয়ার ছেলে তফাজ্জল (২২) ও ইন্তাজ আলীর ছেলে সুলতান (৩৫) কে ৫ লিটার চোলাই মদসহ আটক করে। গফরগাঁও থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের ময়মনসিংহ জেলহাজতে পাঁঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই