তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের শীতবস্ত্র বিতরন

নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের সাড়ে ৭ হাজার শীতবস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে সাড়ে ৭ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে। নওগাঁ শহরের বিভিন্ন পয়েন্টে এসব শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

এরই অংশ হিসেবে শনিবার সকালে ভবানীপুর মোজাফ্ফর হোসেনের বয়লারে প্রায় ৬শ শীতবস্ত্র বিতরন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ-এর সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল। এসময় নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল এবং চেম্বারের সাবেক পরিচালক মীর জাহিদুল হাসান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি গরীব, অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই