তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ প্রেসক্লাবে নির্যাতিতা ছাত্রীর সহপাঠীদের সংবাদ সম্মেলন

ময়মনসিংহ প্রেসক্লাবে নির্যাতিতা ছাত্রীর সহপাঠীদের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
ময়মনসিংহ টিচার্স ট্রেনিং কলেজের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের ছাদে কাপড় শুকানোকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে ঝুনু নামের এক ছাত্রীর উপর অতর্কিত হামলা চালায় নিজেকে ছাত্রনেতা পরিচয়দানকারী রাসেল পাঠান ও তার সহযোগীরা। গতকাল নির্যাতিত ছাত্রী, তার ভগ্নিপতি ও সহপাঠীরা ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে তারা জানান,গত ১০ জানুয়ারী জুনুর সাথে ফুলগাছে কাপড় শুকানোকে কেন্দ্র করে ঝগড়া হয়। পরে সন্ত্রাসী দিয়ে তাঁর উপর হামলা চালানোর হুমকি দেয়। তৎক্ষনাৎ এ বিষয়টি জুনু তাঁর অভিভাবক ভগ্নিপতি ফাহিম উদ্দিন,অধ্যক্ষ ও হোস্টেল সুপার সুরাইয়া বিলকিস জাহানকে জানালে অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলামকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে নির্দেশ প্রদান করে ঝুনুকে আশ্বস্ত করে।

পরে আনুমানিক রাত ৮.০০ টায় ডাইনিং এর সামনের বারান্দায় উৎপেতে থাকা সন্ত্রাসীরা ঝুনুর উপর আক্রমণ করে। তাকেঁ চুলের মুঠি ধরে কিল,চাপড়,লাথি মেরে শ্লীলতাহানি ঘটাবার চেষ্টা করলে তিনি নিজেকে কোনমতে মুক্ত করে নিজের রুমে দৌড়ে যান।পরবর্তীতে অধ্যক্ষ বরাবর সুষ্ঠু ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন করা হয় ও কোতোয়ালী থানায় মামলা দিতে গেলে পুলিশ প্রশাসন রহস্যজনকভাবে মামলা গ্রহণ করেনি। এমতাবস্থায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে প্রশাসনের সরাসরি হস্তক্ষেপ কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন ভগ্নিপতি ফাহিম উদ্দিনসহ তাঁর অন্যান্য সহপাঠীবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই