তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে জমি নিয়ে বিরোধে সংঘর্ষ উভয় পক্ষের সাত জন আহত

সখীপুরে জমি নিয়ে বিরোধে সংঘর্ষ উভয় পক্ষের সাত জন আহত
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের ৭জন গুরুতর আহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার নলুয়া দেওদিঘী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নলুয়া গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী বাকেলা বেগম ও  একই এলাকার মৃত মান্নার ছেলে মজনু মিয়া বাসাবাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালদে পৃথক পৃথক মামলাও রয়েছে। এরই জের ধরে শনিবার বিকেলে মজুন মিয়া তার লোকজন নিয়ে বাকেলা বেগমের বাসা দখল করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধেঁ।

এতে বাকেলা বেগম (৪০), আবদুল ছাত্তারের ছেলে আবদুল করিম (৪৫), সবে মিয়ার ছেলে বাদল মিয়া (৩৫), মমির মিয়ার ছেলে কামাল হোসেন (৩০), মোশারফ হোসেনের স্ত্রী হাসিনা আক্তার (২৫) এবং অপর পক্ষের মজনু মিয়া (৫৫) এবং তার স্ত্রী জাহানারা বেগম (৪০) আহত হন। এদের মধ্যে আবদুল করিম ও বাদল মিয়ার অবস্থা আশঙ্কাজনক ।

এ ব্যাপারে বাকেলা বেগম বলেন-আমার পৈত্রিক জমির ওপর গত ২০ বছর ধরে বাসাবাড়ি করে বসবাস করছি। আজ বিকেলে মজনু তার লোকজন নিয়ে জোরপূর্বক বাসা দখল করতে আসে এ সময় বাধা দিতে গেলে আমাকেসহ অন্যদের পিটিয়ে গুরুতর আহত করে । সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন- এ ঘটনায় অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই