তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সংরক্ষিত গেজেট ভূক্ত বন ভূমিতে বাড়ী নির্মান অব্যাহত

ভালুকায় সংরক্ষিত গেজেট ভূক্ত বন ভূমিতে বাড়ী নির্মান অব্যাহত
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
ভালুকা উপজেলা হবিরবাড়ী বিটের অধিনে হবিরবাড়ী রেঞ্জ অফিসের সীমানা ঘেসে ১৮৫ নং  গেজেট ভূক্ত সংরক্ষিত বন ভূমিতে এই বহুতলা বিশিষ্ট পাকা বাড়ী নির্মান করছে ঐ গ্রামের আবুল কাশেম। এছাড়াও একই মৌজায় ৮৭ নং দাগে পাকা বাড়ী নির্মান করছে সিরাজ উদ্দিন, সোহাগ মাষ্টার ও পুলিশে কর্মরত এস.আই বাবুল মিয়া।

বাড়ী নির্মানকারী অবৈধ দখলদাররা জানান স্থানীয় বন কর্মকর্তাদের সাথে আলোচনা করে এই বাড়ী নির্মান করা হচ্ছে। এব্যাপারে স্থানীয় বন কর্মকর্তাদের শনিবার বন্ধের দিন হওয়ায় কোন প্রতিকৃয়া পাওয়া যায়নি।

প্রকাশ: হবিরবাড়ী বিটের বিভিন্ন মৌজায় ভূমি দস্যুদের বন ভূমি দখল আর অবাদে পাকা বাড়ী নির্মান কারার ফলে সংরক্ষিত বন ভূমি পরিনত হচ্ছে শহর এলাকা। এসব অপকর্মের সাথে এক শ্রেনীর দূর্নীতিবাজ বন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। এব্যাপারে বিভিন্ন  গণমাধ্যমে অসংক্ষ সংবাদ প্রকাশিত হলেও সংলিষ্ট বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসলেও তা রহস্য জনক কারনে কর্তৃপক্ষ এরিয়ে যাচ্ছে। বিষয়টি সংলিষ্ট বিভাগের একজন দায়িত্বশীল কর্মকর্তার মাধ্যমে সরজমিনে ত্রুটিমুক্ত তদন্ত করা হলে এই খবরের সত্যতা প্রমানিত হবে বলে এলাকাবাসীর দাবী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই