তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর বহুল আলোচিত চুরি যাওয়া স্বর্ণ ও অর্থ উদ্ধার,গ্রেফতার ৮

নওগাঁর বহুল আলোচিত রুমি জুয়েলার্সের চুরি যাওয়া স্বর্ণ ও অর্থ উদ্ধার, গ্রেফতার ৮
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
নওগাঁ শহরের বহুল আলোচিত রুমি জুয়েলার্সে দূধর্ষ চুরির ঘটনায় লুন্ঠিত প্রায় ৫শ ভরি সোনার মধ্যে ১১৩ ভরি স্বর্ণালঙ্কার এবং সোনা বিক্রির ৭ লাখ ৫৫ হাজার টাকা সহ চুরির ঘটনায় জড়িত ৮ জনকে গ্রেফতার করেছে নওগাঁ সদর মডেল থানা পুলিশ।

দীর্ঘ অভিযানে দেশের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয় বলে রবিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেন এসব তথ্য জানান। তিনি জানান, সম্প্রতি নওগাঁ শহরের রুমি জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে সিঁদ কেটে চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর চক্র ওই জুয়েলার্সের স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করা হলে সোনা চুরির ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পুলিশ ঘটনা উদঘাটন, চোরদের গ্রেফতার এবং সোনা উদ্ধারে অভিযানে নামে পুলিশের একাধিক টিম। দীর্ঘ অভিযানে পুলিশ দেশের বিভিন্ন স্থান থেকে চোর চক্রের আট সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চোরাই স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ।

গ্রেফতার হওয়ার চোর চক্রের সদস্যরা হলো বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার পূর্ব খোন্তাকাটা গ্রামের আব্দুর রউফ ফারাজির ছেলে স্বপন ফরাজি (৪১) একই উপজেলার মোঃ ফজলুল হকের দুই ছেলে রুস্তম আলী (৫৭) ও আব্দুল কালাম (৩৮) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার কিষ্টপুর সিদ্ধেশ্বরী গ্রামের মৃত আনু মিয়ার ছেলে জামাল (৩৭), তিতাস থানার অন্তর্গত দক্ষিন বিংলাবাড়ি গ্রামের মৃত মতিউর রহমান স্বর্নকারের ছেলে সাগর আহমেদ (৩৪), একই থানার মঙ্গলকান্দি গ্রামের মৃত হাবিবুল্লার ছেলে ইয়াকুব আলী (৩৬)  পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার গৌরীপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে ইউসুফ আলী (৩৫) এবং একই উপজেলার টি এন্ড টি রোড এলাকার মৃত বেলাল হাওলাদারের ছেরে হানিফ হাওলাদার (২৬)।

উল্লেখ্য, গত বছরের ২নভেম্বর শুক্রবার বিকালে রুমি জুয়েলার্সের পাশের দোকানের তালা ভেঙে প্রবেশ করে সিঁদ কেটে সকল সিসি ক্যামেরা বন্ধ করে দিয়ে রুমি জুয়েলার্সে প্রবেশ করে চুরি সংঘটিত হয়। ঘটনাটি এলাকাসহ সারাদেশে আলোড়ন সৃষ্টি করে। এ ব্যাপারে ৪নভেম্বর নওগাঁ থানায় রুমি জুয়েলার্সের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই