তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী শোভনের মত বিনিময়

উপজেলা পরিষদ নির্বাচনে
রায়গঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী শোভনের মত বিনিময়
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
সিরাজগঞ্জের রায়গঞ্জে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগ ও ইটভাটা মালিক সমিতির সভাপতি গোলাম হোসেন শোভন সরকার সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন। রবিবার বিকাল ৪ টায় সরকারি বেগম নুরুণ নাহার তর্কবাগীশ অর্নাস কলেজ হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, রায়গঞ্জ  প্রেস ক্লাবের সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

এছাড়াও পৌর আ’লীগের সভাপতি মোঃ বাবুল আক্তার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন রিনা, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  আরিফ মাহমুদ মিয়া, উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি মেহেদী হাসান ইলিয়াস, জাহিদুর রহিম, রবিন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শোভন সরকার জানান- আ’লীগ থেকে মনোনীত হয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি রায়গঞ্জ উপজেলাকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত আধুনিক ও আদর্শ রায়গঞ্জ উপজেলা বিনির্মাণে সর্বাত্মক প্রচেষ্টা করবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই