তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপিকে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সংবর্ধনা

গৌরীপুরে এমপিকে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
ময়মনসিংহ-৩ আসনের নব নির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদকে সংবর্ধনা দিয়েছেন গৌরীপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা। সোমবার (১৪ জানুয়ারী) দুপুরে পাবলিক হলে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের যৌথ উদ্যোগে আনুষ্ঠানিক ভাবে এ সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সানাউল হক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বিধূ ভূষণ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, উপজেলা ইউপি চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন স্বপন প্রমুখ। এতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজন উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই