তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দরিদ্র অসহায় গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নান্দাইলে দরিদ্র অসহায় গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরণ  
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অজপাড়াগাঁয়ে সোমবার (১৪ই জানুয়ারী) দরিদ্র অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে, সার্বিক খোঁজ খবর নিয়ে যথার্থ যোগ্য অসহায়দের মাঝে নান্দাইল আর্তসেবা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডাঃ ফরিদ মিয়ার নেতৃত্বে কম্বল বিতরণ করা হয়। নান্দাইলের কয়েক জন তরুণের হাত ধরে মানব সেবায় কাজ করে যাচ্ছে নান্দাইল আর্তসেবা ফাউন্ডেশন।

তারই ধারাবাহিকতায় গত ১০ জানুয়ারী ঢাকার কমলাপুরের ফুটপাতে ঘুমন্ত বস্ত্রহীন মানুষের মাঝে সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি এস,এম তারিক জামিলের নেতৃত্বে কম্বল বিতরণ করা হয়। এসময় তাঁর সাথে ছিলেন সমাজ কল্যাণ সম্পাদক শাহজাহান কবির, সদস্য আমিনুল ইসলাম ও স্থানীয় সমাজসেবকগণ। সংগঠনটির সহ-সভাপতি মাসুদ রানা জানান, আমরা ধারাবাহিক ভাবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র পৌঁছে দেওয়ার চেষ্টা করব।

উল্লেখ্য গত বছর ৩ই মার্চ সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে নান্দাইলের অসহায় মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিনামূল্যে রক্তদান, অসুস্থদের চিকিৎসা পরামর্শ, দেখভাল ও এতিমদের মাঝে ঈদবস্ত্র বিতরণের মতো কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই