তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ শহরের প্রথম আন্ডারপাস নির্মাণ কাজের উদ্বোধন

নওগাঁ শহরের প্রথম আন্ডারপাস নির্মাণ কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
নওগাঁ শহরকে জানযট থেকে মুক্ত করার লক্ষে একটি আন্ডারপাস নির্মাণ করা হচ্ছে। বগুড়া-নওগাঁ-পত্নীতলা-ধামইরহাট-জয়পুরহাট সড়কের ৪৭তম কিলোমিটারে নওগাঁ শহরের ব্রীজের মোড় স্বাধীনতা ভাস্কর্য সংলগ্ন ঔষধপট্টি-সুপারীপট্টি সংযুক্ত স্থানে এই আন্ডারপাসটি নির্মাণ করছে সড়ক ও জনপথ বিভাগ।

সড়ক ও জনপথ বিভাগ ৭০ লক্ষ টাকা ব্যয়ে নওগাঁ শহরকে যানজটের হাত থেকে কিছুটা নিষ্কৃতি প্রদানের লক্ষে এই আন্ডারপাসটি নির্মাণের উদ্যোগ নিয়েছে।সোমবার বিকেলে প্রধান অতিথি হিসেবে এই আন্ডারপাস নির্মাণ কাজের উদ্বোধন করেন নওগাঁ সদর আসন থেকে নবনির্বাচিত দেশের সর্ব কনিষ্ঠ সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন। সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান মাহিন বক্তব্য রাখেন। এ সময় আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে মোঃ রফিকুল ইসলাম, ইলিয়াস তুহিন রেজা এবং প্রদীপ কুমার সাহা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন বলেন আমার বাবা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আব্দুল জলিল নওগাঁ’র জন্য অনেক কাজ করে গেছেন। দীর্ঘদিন নওগাঁসহ দেশের মানুষের সেবা করেছেন। বাবার মত আমিও দীর্ঘদিন মানুষের সেবা করে যেতে চাই। এ ক্ষেত্রে তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই