তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে স্ত্রী হত্যাকান্ডের ঘটনায় স্বামীসহ গ্রেফতার-২

আত্রাইয়ে স্ত্রী হত্যাকান্ডের ঘটনায় স্বামীসহ গ্রেফতার-২
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
নওগাঁর আত্রাইয়ে গলাকাটা অজ্ঞাত মহিলা লাশের পরিচয় মিলেছে। সেই সাথে পুলিশ এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে। নিহত জুলেখা খাতুন (৩০) নওগাঁ সদর থানার গোপাই গ্রামের মানিক প্রামানিকের মেয়ে।গ্রেফতারকৃতরা হলো, নিহত জুলেখা খাতুনের স্বামী মান্দা উপজেলার চকবালু গ্রামের জনাব আলী মন্ডলের ছেলে বেলাল হোসেন (৩৫) ও একই গ্রামের মৃত নুরুল রাজাকারের ছেলে মোজাম্মেল হক (৫২)।

থানা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে মৃত জুলেখার বাবা মানিক প্রামানিক বিভিন্ন পত্রিকায় ছবিসহ প্রকাশিত সংবাদের ভিত্তিতে আত্রাই থানায় এসে ছবি ও পড়নের কাপড় দেখে তার মেয়েকে শনাক্ত করে এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে আত্রাই থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ নওগাঁর মান্দা উপজেলায় অভিযান চালিয়ে চকবালু গ্রামের জনাব আলীর ছেলে বেলাল হোসেন (৩২) ও একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মোজাম্মেল হক (৬৫) কে গ্রেফতার করে।

মামলার এজাহারে জানা যায়, গত ২০ ডিসেম্বর জুলেখা খাতুনের (৩০) গলা কাটা লাশ উপজেলার  কালিকাপুর ইউনিয়নের বড়কালিকাপুর গ্রামের ৩নং ব্রিজের পার্শ্বে ডোবায় পরে থাকতে দেখতে পেয়ে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে হত্যা মামলা রজু করে।

আত্রাই থানা ওসি মোঃ মোবারক হোসেন বলেন, নিহত জুলেখা খাতুনের স্বামী বেলাল হোসেন ও মোজাম্মেল হক নামে দুইজনকে এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে আটক করা হয়েছে। এবং সোমবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আশা করি শিঘ্রয় প্রকৃত ঘটনা উদঘাটিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই