তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে ৭ জন পুলিশ অফিসারকে সনদপত্র ও ক্রেস্ট প্রদান

ময়মনসিংহে ৭ জন পুলিশ অফিসারকে সনদপত্র ও ক্রেস্ট প্রদান  
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
বাংলাদেশ পুলিশ বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ঝুঁকি নিয়ে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। যার স্বীকৃতিস্বরূপ তাঁরা পুরষ্কার পাচ্ছে। ময়মনসিংহ রেঞ্জের পুলিশ বিভিন্ন সেক্টরে সাধারন মানুষের নিরাপত্তাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণেও দক্ষতার সাথে কাজ করছে। আজ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে ডিসেম্বর ২০১৮ মাসের মাসিক ও অক্টোবর-ডিসেম্বর মাসের ত্রৈমাসিক অপরাধ সভায় মোট ৭টি ক্যাট্যাগরিতে ৭ জন পুলিশ অফিসারদের মাঝে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

৭ টি ক্যাট্যাগরির ৫ টিতেই ময়মনসিংহ জেলা পুলিশ অফিসার পুরষ্কারপ্রাপ্ত হোন। রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরষ্কার গ্রহণ করেন নেত্রকোনা জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরী, শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে নেত্রকোনা দুর্গাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ শিবলী সাদিক, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ময়মনসিংহ কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক(ডিবি) ময়মনসিংহ ডিবির অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম, শ্রেষ্ঠ এসআই ময়মনসিংহ ডিবি এসআই আক্রাম হোসেন, শ্রেষ্ঠ চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার ময়মনসিংহ ডিবি এসআই মোঃ আব্দুল জলিল, শ্রেষ্ঠ চৌকিদার ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার ৯ নং বালিপাড়া ইউনিয়নের চৌকিদার মোঃ সুজন মিয়াকে পুরস্কৃত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহ পুলিশ সুপার মোঃ শাহ্ আবিদ হোসেন বিপিএম, নেত্রকোনা জেলা পুলিশ সুপার জনাব জয়দেব চৌধুরী, জামালপুর জেলা পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন পিপিএম (বার), রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশীদ, শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রওনক জাহান ,অতিরিক্ত পুলিশ সুপার (অপস্) একেএম মনিরুল ইসলাম সহ রেঞ্জ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই