তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হত্যা মামলায় জাপা নেতার জামিন লাভ

ভালুকায় হত্যা মামলায় জাপা নেতার জামিন লাভ
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
জেলা জাতীয় পাটির যুগ্ন অর্থ বিষয়ক সম্পাদক আবু জাফর সরকার ও তাঁর ছোট ভাই রিপন সরকারকে প্রতিহিংসা মুলক ভাবে জড়ানো হত্যা মামলায় ১৪ জানুয়ারী হাই কোড থেকে জামিন পেয়েছেন।

প্রসঙ্গ গত ১৩ ডিসেম্বর কাশর এলাকায় জমি সংক্রান্ত ঘটনায় মোস্তফা তার মা  মরিয়ম বেগম ওরফে  শহর বানুকে দা দিয়ে জবাই করে হত্যা করে। হত্যা পর মোস্তফাকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে।   মোস্তফা আদালতে ১৬৪ ধারায় জবান বন্দিতে সে একাই এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়ে হত্যার দায় স্বীকার করেছে।

হত্যাকান্ডের পর নিহতের ছোট ছেলে জালাল উদ্দিন বাদী হয়ে ৫জনের নাম উলেখ করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের  করেন ওই মামলায় ময়মনসিংহ জেলা জাতীয় পাটির যুগ্ন অর্থ বিষয়ক সম্পাদক আবু জাফর সরকার ও তাঁর ছোট ভাই রিপন সরকার জামিন পেয়েছেন ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই