তারিখ : ১৯ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী - আজাদ

ভালুকা উপজেলা নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী -আবুল কালাম আজাদ
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আগ্রহের শেষ নেই ভালুকার তৃণমূলের। চায়ের টেবিল থেকে রাজনীতির টেবিল পর্যন্ত ভালুকার সর্বত্র চলছে আগামী নির্বাচনের মনোভাব এবং সম্ভাব্য প্রার্থীদের নিয়ে আলোচনা-সমালোচনা।গেল একাদশ জাতীয় নির্বাচনে তৃণমূলে জনপ্রিয়তা না থাকলে আ’লীগ থেকে মনোনয়ন দেয়া হয় নি । ফলে এলাকায় গণসংযোগ বাড়ছে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের। আ’লীগ থেকে সম্ভাব্য প্রার্থী যুবলীগ নেতা, শিল্পপতি,শিক্ষানুরাগী আবুল কালাম আজাদ।

আবুল কালাম আজাদ বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিরবাড়ি ইউনিয়নে একজন অন্যতম প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তিনি জেলা আ’লীগের সাধারণ সম্পাদকের অনুরোধে ও দলীয় স্বার্থে নির্বাচনের কয়েক দিন পূর্বে নির্বাচন থেকে সরে দাঁড়ান। দলের জন্য এটা ছিল তাঁর ব্যক্তিগত বিশাল ছাড়। নির্বাচনে পূর্বেই বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও শিক্ষাপ্রতিষ্ঠানে দান খয়রাত করে যাচ্ছেন। বর্তমানে তিনি ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি।

আবুল কালাম আজাদ ভালুকা ডট কম কে জানান,বঙ্গ বন্ধুর আদর্শকে বুকে ধারন করে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভালবাসি সমাজের প্রতিটি মানুষকে হউক সে মুসলিম অথবা হিন্দু , খ্রীষ্টান , বৌদ্ধ বা অন্যকিছু। জন্ম নিয়েছি মধ্যবিত্ত ঘরের,শিক্ষকের রক্ত শরীরের যার ফলে ভালবাসি শব্দের সাথে কখনও বেঈমানী করে নিজেকে বদলাতে শিখিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আমি।

তিনি আরো বলেন,আসুন সবাই মিলে সুন্দর মাদক মুক্ত, শিক্ষা বান্ধব একটি ভালুকা গড়ি। একদিন হয়ত এর সুফল আপনাদের সন্তানরাই পাবেন। আমি বলতে চাই অনেকেই অনেক পদ পদবী নিয়ে সমাজের কাজ করতে আসে আর আমি চেষ্টা করেছি সমাজের নিরিহ মানুষগুলির দেওয়া দায়িত্ব যত্ন সহকারে পালন করার জন্য। বর্তমানে বিভিন্ন  প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করছি।স্কুল, কলেজ,মাদরাসা ও মসজিদ, মন্দিরসহ সাধ্যমত অনুদানের হাত বাড়িয়ে দিয়েছি।

আমি জীবনে যা কিছু করেছিলাম সমাজের তরেই বিলিয়ে দিয়েছি বিনিময়ে আজও কিছু চাই না শুধু চাই সমাজের ভাল থাকা। আপনারও ভালবাসেন আমাকে তার বহিপ্রকাশ দেখেছিলাম যখন আপনাদেরকে কাদিয়ে নির্বাচন থেকে সরে দারিয়েছিলাম দলের আনুগত্যস্বীকার করে। ভালবাসি সমাজকে, বিনিময়ে আপনাদের ভালবাসা নিয়ে সমাজকে এগিয়ে নিতে চাই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই