তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভিজিডি কার্ডধারীদের মাঝে সঞ্চয়ের টাকা বিতরণ

গৌরীপুরে ভিজিডি কার্ডধারীদের মাঝে সঞ্চয়ের টাকা বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে ভিজিডি কার্ডধারী নারীদের মাঝে ২০১৭-১৮ চক্রের সঞ্চয়ের টাকা বিতরণ শুরু হয়েছে। বুধবার (১৬ জানুয়ারী) এ উপজেলার সহনাটি ইউনিয়নে এ কর্মসূচীর ৩১৮ জন নারীর মাঝে লভ্যাংশসহ ১৫ লক্ষ ৬৪ হাজার ৫৬০ টাকা বিতরণ করা হয়। উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সার্বিক তত্ত্বাবধানে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এ টাকা বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, সহনাটি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের গৌরীপুরের প্রকল্প সমন্বয়কারী কামরুল ইসলাম প্রমুখ।

ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র কর্তৃক সহনাটি ইউনিয়নে ভিজিডি কার্ডধারী নারীদের জীবন দক্ষতা ও আয় বৃদ্ধিমূলক কর্মকান্ড সুষ্ঠ এবং সঠিকভাবে পরিচালিত হচ্ছে।

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের গৌরীপুরের প্রকল্প সমন্বয়কারী কামরুল ইসলাম জানান, এ উপজেলার বাকী ৯ ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে পর্যায়ক্রমে সঞ্চয়ের টাকা বিতরণ করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই