তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা উপজেলা পরিষদ কতৃক বিভিন্ন সামগ্রী বিতারণ

শার্শা উপজেলা পরিষদ কতৃক বিভিন্ন সামগ্রী বিতারণ
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
বুধবার বেলা সাড়ে ১১ টায় শার্শা উপজেলা পরিষদ কতৃক আয়োজিত উপজেলা পরিষদের উন্নয়ন তহবিল হতে বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল, গরীব-অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যশোর-১ শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে নতুন প্রজম্মকে সুশিক্ষায় শিক্ষত করে গড়ে তুলতে হবে।

সুশিক্ষায় শিক্ষত জাতিই পারে দেশকে এগিয়ে নিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে। তাই জননেত্রী শেখ হাসিনার সরকার দেশকে এগিয়ে নিতে শিক্ষাখাতে বেশী গুরুত্ব দিচ্ছে। শিক্ষার মান উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু’র সভাপতিত্বে এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) মৌসুমী জেরীন কান্তা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফার হোসেন, উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন ও বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত গরীব মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল, গরীব দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী ও বৈদ্যূতিক ফ্যান বিতরন করেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই