তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফকে গণসংবর্ধনা

ফুলপুরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফকে গণসংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিকে বুধবার বিকেলে ফুলপুরে গণসংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিকেলে ভাষা সৈনিক শামছুল হক চত্ত্বরে বিভিন্ন সামাজিক সংগঠন ব্যাপক সংবর্ধনা প্রদান করেন।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসন থেকে আগে কেউ মন্ত্রী-প্রতিমন্ত্রী হতে পারেননি। অবশেষে ৫ বার নির্বাচিত এমপি মরহুম এম শামছুল হকের পুত্র শরীফ আহমেদ দ্বিতীয় বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী হওয়ায় এলাকাবাসি উল্লাসিত।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক এমএ হাকিম সরকার ও সঞ্চলনায় ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান।সংবর্ধনা উপলক্ষ্যে ময়মনসিংহ থেকে ফুলপুর পর্যন্ত শতাধিক তোরণ নির্মাণ করা হয়। পোস্টার, ব্যানার, ফেস্টুনে নতুন রূপে সাজে ফুলপুর- তারাকান্দা।

এদিকে তারাকান্দা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ফজলুল হক জানান, বৃহস্পতিবার তারাকান্দায় গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই