তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

নান্দাইলে গাংগাইল ইউনিয়ন আন্ত প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নের ১৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা বৃহস্পতিবার (১৭ই জানুয়ারী) নান্দাইল রোড হাইস্কুল খেলার মাঠে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম আঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতা সকালে যৌথভাবে উদ্বোধন করেন গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান এনামুল হক বাবুল ও প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম।

দিনব্যাপী খেলা পরিচালানা করেন প্রধান শিক্ষক আনোয়ারুল হক, মো. আতাউর রহমান, হাবিবুর রহমান ও সহকারী শিক্ষক তৌফিকুল ইসলাম রতন, রফিকুল ইসলাম রফিক, সিনিয়র শিক্ষক ফয়জুন্নেসা রেবা, রোকশানা শিরিন, জ্যোতি রাণী চৌহান প্রমুখ। বিকালে বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার তাসলিমা বেগম লিপি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই