তারিখ : ১৭ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

ময়মনসিংহ ও ভালুকা প্রতিনিধির যৌথ উদ্যোগে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
শিক্ষা সংস্কৃতির নগরী ময়মনসিংহে নানা আয়োজনে এশিয়ান টিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাবে ময়মনসিংহ প্রতিনিধি আবু তোরাব রাসেল ও ভালুকা প্রতিনিধি মোঃ আক্কাছ আলীর যৌথ উদ্যোগে আলোচনা সভা কেক কাটা ও র‌্যালীর আয়োজন করা হয় ।

ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিনের সভাপতিেিত্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে  রাখেন বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান। এছাড়াও বক্তব্য রাখেন স্বাচিপ এর মহাসচিব ডাঃ এম এ আজিজ,অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক, সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে একটি র‌্যালী বের হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এস এ টিভির জেলা প্রতিনিধি আওলাদ হোসেন রুবেল।#



 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই